প্রধামন্ত্রী আমাকে মন্ত্রী হিসেবে বেছে নিয়েছেন: মন্ত্রী গাজী


শহর সংবাদদাতা: নারায়ণগঞ্জ একটি ব্যবসায়ীক শহর সে ব্যবসায়ী শহার আমাদের প্রাচ্যের ডান্ডি ছিলো আর বাংলাদেশের মধ্যে যদি সবচেয়ে পুরনো কোনো ব্যবসায়ীক জায়গা থেকে থাকে তাহলে তা হচ্ছে এই নিতাইগঞ্জ আমার ছোট বেলায় অনেক সময় দেখেছি নিতাইগঞ্জে ব্যবসা করার জন্য তিনি আসতেন আজ সেই পুরনো ঐতিহ্য নিতাইগঞ্জ এখনো ধরে রেখেছে এখানে অনেক ব্যাংক রয়েছে সেই হিসেবে দেরিতে হলেও আমরা এসেছি আপনাদের কাঙ্খিত সুবিধা আপনাদের মাঝে পৌছিয়ে দেয়ার জন্য  আপনারা ব্যবসায়ী যারা রয়েছেন যদি কোনো ধরনের অসুবিধা হয় তাহলে আমাকে বলবেন আমি মন্ত্রী হয়েছি তো কী হয়েছে আমি কিন্তু নারায়ণগঞ্জের লোক আমাকে বলবেন আমি সাথে সাথে সমাধান করে দিবো ইনশাআল্লাহ
বুধবার(১৩ নভেম্বর) দুপুরে নগরীর নিতাইগঞ্জ এলাকায় যমুনা ব্যাংক লিমিটেডের নতুন শাখা উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পাট বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজি একথা বলেন
তিনি বলেন, আপনাদের সেবা দেওয়ার জন্য এসেছি সেজন্য আমাদের ব্যাংকটাকে আপনাদের মাঝে ছেড়ে দিয়েছি আমরা চাই আমাদের ব্যাংক দিয়ে আপনাদের কিছু সেবা করতে কারণ সব ব্যাংকে হয়ত সেবা পাওয়া যায় না যেহেতু আমি নারায়ণগঞ্জের লোক আপনাদের যেকোনো সেবার জন্য আমি ব্যাংকটা এখানে এনেছি যাতে করে অন্য কোনো ব্যাংক থেকে এই ব্যাংকে আপনারা বেশি সুবিধা পান সেই ব্যবস্থা আমরা করবো ইনশাআল্লাহ
মন্ত্রী আরো বলেন, আপনারা জানেন আমি একটু ধীর গতির লোক আমি সবকিছু ধীরগতিতে করি ধীরগতিতে করি বলেই আজকে আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তিনি আমাকে মন্ত্রী হিসেবে বেছে নিয়েছেন কারণ কোনো সময় কোনো কাজ একসঙ্গে হঠাৎ করে করতে চাই না একটু ভেবে-চিন্তে করি বলেই তিনি আমাকে মন্ত্রী হিসেবে বেছে নিয়েছেন সেজন্য নারায়ণগঞ্জবাসীর পক্ষ থেকে আমাদের  প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাচ্ছি
বক্তব্য শেষে ফিতা কেটে যমুনা ব্যাংকের নতুন শাখার উদ্বোধন করেন  পাট বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী,বীর প্রতিক আমন্ত্রিত অতিথিরা
এসময় যমুনা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সিইও মির্জাা ইলিয়াছ উদ্দিন আহমেদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন ,নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, জেলা পুলিশ সুপার(ভারপ্রাপ্ত) মনিরুল ইসলাম, অতি. পুলিশ সুপার নূরে আলম,অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মাসুম বিল্লাহ,  বিকেএমইএর সহসভাপতি মোহাম্মদ হাতেম, জেলা আওয়ামীলীগের সহ- সভাপতি আব্দুল কাদির, শ্রমিক লীগ নেতা কাউছার আহমেদ পলাশ, যমুনা ব্যাংক ফাউন্ডেশন যমুনা ব্যাংক নির্বাহী কমিটির চেয়ারম্যান নুর মোহাম্মদ প্রমুখ
এর আগে ফতুল্লা বিসিক হোসিয়ারী শিল্প নগরীতে যমুনা ব্যাংক লিমিটেডের আরেকটি শাখা উদ্বোধন করেন পাট বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী,বীর প্রতিক

Post a Comment

0 Comments